ভিনিসিয়ুসের জন্য বড় অঙ্কের অর্থের প্রস্তাব দিয়েছেন সৌদি আরব।

ভিনিসিয়ুসের জন্য বড় অঙ্কের অর্থের প্রস্তাব দিয়েছেন সৌদি আরব।

13 Aug, 2024 / / No Comments / 30 Views

 


এই মুহূর্তে বিশসেরা খেলোয়াড়দের নাম বললে ভিনিসিয়ুস জুনিয়র সেখানে অবধারিতভাবেই থাকবেন। গত মৌসুমে রিয়াল মাদ্রিদের লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জয়েও তাঁর দারুণ অবদান ছিল। রিয়ালের ভবিষ্যৎ পরিকল্পনার কেন্দ্রে যেসব খেলোয়াড় থাকবেন, ভিনিসিয়ুস তাঁদের অন্যতম। কিন্তু ব্রাজিলের এই তারকা উইঙ্গারকে নিয়েই নতুন এক খবর সামনে এসেছে।

 

ক্রীড়াভিত্তিক পোর্টাল দ্য অ্যাথলেটিক জানিয়েছে, ভিনিসিয়ুসকে নিজ দেশের ক্লাবে কিনে নেওয়ার উদ্যোগ নিয়েছে সৌদি আরব। সৌদি আরবের ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের (পিআইএফ) প্রতিনিধিরা দলবদলের জন্য ভিনিসিয়ুসের প্রতিনিধিদের সঙ্গে কথা বলেছেন।

 

 ২০২৩ সালের জানুয়ারি থেকে তারকা ফুটবলারদের কেনার যে মিছিল সৌদি ক্লাবগুলো শুরু করেছে, তারই অংশ হিসেবে ভিনিসিয়ুসকে কেনার উদ্যোগ নিয়েছে দেশটি।

 

২০৩৪ সালে নিজেদের মাটিতে আয়োজন করতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে নানা ধরনের পরিকল্পনা হাতে নিয়েছে আরব দেশটি। ভিনিসিয়ুসকে কেনার উদ্যোগও সেই পরিকল্পনার অংশ। এর মধ্য দিয়ে দেশটিকে ফুটবলের রঙে রাঙিয়ে তুলতে চায় তারা।

 


এরই মধ্যে অবশ্য ক্রিস্টিয়ানো রোনালদো–নেইমারসহ দুনিয়া কাঁপানো মহাতারকারা সৌদি আরবে গিয়ে ভিড় করেছেন। এই ধারাবাহিকতা সামনেও ধরে রাখতে চায় সৌদি আরব। তবে ভিনিসিয়ুস নাকি সৌদির প্রস্তুাব ফিরিয়ে দিয়েছেন। তাঁর ভাবনায় আপাতত শুধুই রিয়াল মাদ্রিদ।

 

রোনালদো–নেইমারের মতো ভিনিসিয়ুসকে পাওয়া অবশ্য সহজ হওয়ার কথাও নয়। ভিনিসিয়ুসের বয়স মাত্র ২৪। এই মুহূর্তে পার করছেন ক্যারিয়ারের সোনালি সময়। গত মৌসুমের পারফরম্যান্সের কারণে এবারের ব্যালন ডি’অর জেতার দৌড়েও দেখা যাচ্ছে তাঁকে। সামনে আরও কয়েক বছর এমন পারফরম্যান্স ধরে রাখতে চান ভিনি।

 


আর রিয়ালের মতো ক্লাবে খেলে গোটা পৃথিবীর আকর্ষণের কেন্দ্রে থাকার বিষয়টি তো আছেই। এ ছাড়া রিয়ালের সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তিও আছে তাঁর। যেখানে ভিনিসিয়ুসের রিলিজ ক্লজ এক বিলিয়ন ইউরো। এমনকি ভিনিকে রিয়ালের নতুন প্রস্তাব দেওয়ার কথাও শোনা যাচ্ছে। ফলে অদূর ভবিষ্যতে ভিনিসিয়ুসকে পাওয়ার আশা যে নেই, তা বলাই যায়।

No comment posted yet!
Left 500 Characters

Related Post

মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইয়ে দল ঘোষ ...

20 Aug, 2024 / / No Comments

  আগামী সেপ্টেম্বরে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে দুইটি .....

সালাউদ্দিন-কিরণ সহ দুর্নীতিগ্রস্ত কর ...

20 Aug, 2024 / / No Comments

    খেলোয়াড়ি জীবনে যতটা সাফল্যে ভরা কাজী মোহাম্মদ .....