অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিলেন আলভারেজ।

অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিলেন আলভারেজ।

13 Aug, 2024 / / No Comments / 34 Views

 

 

রেকর্ড দামে অ্যাতলেটিকোতে যোগ দিলেন আলভারেজ, কয়েক দিনের আলোচনাতেই নিশ্চিত হয়ে গিয়েছিল যে ম্যান সিটি ছেড়ে জুলিয়ান আলভারেজ যাচ্ছেন স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদে। সোমবার (১২ আগস্ট) আলভারেজকে দলে টানল তারা। ২৪ বছর বয়সি এই আর্জেন্টাইনের জন্য মাদ্রিদের ক্লাবটি খরচ করেছে বোনাসসহ প্রায় সাড়ে ৯ কোটি ইউরো।

২০২২ সালে স্বদেশী ক্লাব রিভার প্লেট ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছিলেন আলভারেজ। সিটিজেনদের হয়ে ১০৩ ম্যাচে করেছেন ৩৬টি গোল। সিটির হয়ে নিজের প্রথম মৌসুমেই ট্রেবল জয়ের স্বাদ পান আলভারেজ। এছাড়াও, গত মৌসুমে লিগ শিরোপা জিতেছেন এই আর্জেন্টাইন।


সব মিলিয়ে ইতিহাদ স্টেডিয়ামের দলটির জার্সিতে দুটি প্রিমিয়ার লিগ, একটি করে চ্যাম্পিয়ন্স লিগ, এফএ কাপ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন আলভারেস।


মূলত মোরাতার এসি মিলানে যোগ দেয়ার পর থেকেই একজন সেন্টার ফরোয়ার্ডের খোঁজে ছিল অ্যাতলেটিকো। এরই মধ্যে ভিয়ারিয়াল থেকে আলেকজান্ডার সোরলোথকে দলে টেনেছে তারা। এবার আরেক স্ট্রাইকারকে দলে নিল স্প্যানিশ ক্লাবটি।

আলভারেজকে কত মূল্যে দলে নিয়েছে আলভারেজ তা তাদের বিবৃতিতে জানায়নি। তবে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রাথমিকভাবে অ্যাতলেটিকোর খরচ হবে সাড়ে ৭ কোটি ইউরো। বিভিন্ন বোনাসসহ অঙ্কটা হতে পারে সাড়ে ৯ কোটি ইউরো। সিটির কোনো খেলোয়াড় বিক্রির দামের রেকর্ড এটি। আলভারেজকে ৬ বছরের জন্য চুক্তি করিয়েছে অ্যাতলেটিকো।

No comment posted yet!
Left 500 Characters

Related Post

মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইয়ে দল ঘোষ ...

20 Aug, 2024 / / No Comments

  আগামী সেপ্টেম্বরে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে দুইটি .....

সালাউদ্দিন-কিরণ সহ দুর্নীতিগ্রস্ত কর ...

20 Aug, 2024 / / No Comments

    খেলোয়াড়ি জীবনে যতটা সাফল্যে ভরা কাজী মোহাম্মদ .....