বিবাহবিচ্ছেদ হয়েছে ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার।

বিবাহবিচ্ছেদ হয়েছে ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার।

14 Aug, 2024 / / No Comments / 33 Views

 

ব্যক্তিগত জীবনে কঠিন সময় পার করছেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। গেল বিশ্বকাপের আগে থেকেই জল্পনা শুরু হয়েছিল যে, স্ত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে তার সম্পর্ক খারাপ হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের দুজনের ছবি দেখা যাচ্ছিল না। এমনকি বিশ্বকাপ জয়ের পরও হার্দিককে নিয়ে কিছু বলেননি নাতাশা। 

দেশে ফেরার ফর পুত্র অগস্ত্যের সঙ্গে উল্লাস করলেও নাতাশার সঙ্গে হার্দিককে দেখা যায়নি। অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবাহবিচ্ছেদের কথা জানান হার্দিক পান্ডিয়া। তবে ছেলেকে নিয়ে ভারত ছেড়ে চলে গেছেন হার্দিকের স্ত্রী নাতাশা।

 
বিবাহবিচ্ছেদের পর আপাতত ক্রিকেট থেকে দূরে আছেন হার্দিক। কয়েক দিনের ছুটি নিয়ে একাই ঘুরতে গেছেন এই তারকা অলরাউন্ডার। ঘুরতে গিয়ে ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, কোনও একটি পুলের পাশে তিনি হেটে বেড়াচ্ছেন, পিছনে পাহাড় ও সমুদ্রও দেখা যাচ্ছে। তবে কোথায় ঘুরতে গেছেন সেই বিষয়ে কিছু জানানি তিনি।
 

চলতি বছর টি-টোয়েন্টি ‍বিশ্বকাপে নজর কেড়েছেন হার্দিক। ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল হাতে দারুণ ভূমিকা রেখেছেন তিনি। শেষদিকে দক্ষিণ আফ্রিকার ব্যাটারদের চেপে ধরেন ভারতীয় বোলাররা। সেখানে হার্দিকের অবদান ছিল সবচেয়ে বেশি। একাই নিয়েছিলেন ৩ উইকেট। পরে ৭ রানে ম্যাচটি জিতে যায় ভারত। 
 

No comment posted yet!
Left 500 Characters

Related Post

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ...

19 Aug, 2024 / / No Comments

  বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য পাকিস্তানে .....

একদিন নয় প্রতিদিন ভালো করার চেষ্টা কর ...

19 Aug, 2024 / / No Comments

    বাংলাদেশের টেস্ট ক্রিকেট ইতিহাসে অন্যতম সফল ব .....