শেষ পর্যন্ত দিবালা সৌদি লিগের ক্লাবটিতে যোগ দিচ্ছেন।

শেষ পর্যন্ত দিবালা সৌদি লিগের ক্লাবটিতে যোগ দিচ্ছেন।

15 Aug, 2024 / / No Comments / 34 Views

 

 

সৌদি ক্লাবে যোগ দিচ্ছেন দিবালা! কিছুদিন আগে শেষ হওয়া কোপা আমেরিকায় আর্জেন্টিনার স্কোয়াডে ছিলেন না পাওলো দিবালা। সিরি আ'র দল এএস রোমায় গত মৌসুমে দারুণ খেলার পরও আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি বিবেচনায় রাখেনি তাকে। সিরি আ'র ক্লাবটিতেও তার ভবিষ্যৎ অনিশ্চিত মনে হচ্ছিল। বেশ কিছুদিন থেকেই গুঞ্জন, রোমা ছেড়ে সৌদি আরবে পাড়ি জমাতে পারেন দিবালা। সেই গুঞ্জন এবার আরও জোরাল হয়েছে।


নতুন মৌসুম শুরুর আগে এভারটনের বিপক্ষে প্রীতি ম্যাচে পাওলো দিবালাকে মাত্র ১৫ মিনিট খেলিয়েছেন রোমার কোচ দানিয়েল দে রসি। এরপর থেকেই গুঞ্জন ডালপালা মেলেছে- রোমা ছাড়ছেন আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা দিবালা। সৌদি লিগ থেকে নাকি লোভনীয় প্রস্তাব পেয়েছেন ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড।


সেই গুঞ্জন আরও জোরাল করে তুললেন ইতালিয়ান সংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। দলবদলের খবরের নির্ভরযোগ্য সূত্র এই সাংবাদিক জানিয়েছেন, সৌদি আরবের শীর্ষ লিগে এই মৌসুমে জায়গা পাওয়া দল আল কাসিয়াহ'য় যোগ দেয়ার কাছাকাছি পৌঁছে গেছেন দিবালা। ব্যক্তিগত দাবিদাওয়ায় উভয়পক্ষ প্রায় সম্মত বলে জানান তিনি।


কাদসিয়াহ'র পক্ষ থেকে তিন বছরের জন্য লোভনীয় চুক্তির প্রস্তাব দেয়া হয়েছে দিবালাকে। যে প্রস্তাবে নাকি আর্জেন্টাইন তারকা ইতিবাচক মনোভবই ব্যক্ত করেছেন।


রোমার সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি আছে দিবালার। এদিকে জুলাই মাসেই রিলিজ ক্লজ প্রদান করে দলে ভেড়ানোর সময়সীমাও শেষ হয়ে গেছে। ফলে এই আর্জেন্টাইন তারকাকে দলে টানতে হলে তার বর্তমান ক্লাবের সঙ্গে দর কষাকষিতে যেতে হবে সৌদি ক্লাবটিকে।


শেষ পর্যন্ত দিবালা যদি সৌদি লিগের ক্লাবটিতে যোগ দেন তবে সেখানে সতীর্থ হিসেবে পাবেন রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ক নাচো ফার্নান্দেজ এবং আর্সেনাল ও বরুশিয়া ডর্টমুন্ডের সাবেক তারকা পিয়েরে এমেরিক ঔবামেয়াংকে। দুজনই চলতি দলবদলে সৌদি আরবের ক্লাবটিতে যোগ দিয়েছেন।  
জাকির হোসেন, টিমস্পোর্টসনিউজ।

No comment posted yet!
Left 500 Characters

Related Post

মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইয়ে দল ঘোষ ...

20 Aug, 2024 / / No Comments

  আগামী সেপ্টেম্বরে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে দুইটি .....

সালাউদ্দিন-কিরণ সহ দুর্নীতিগ্রস্ত কর ...

20 Aug, 2024 / / No Comments

    খেলোয়াড়ি জীবনে যতটা সাফল্যে ভরা কাজী মোহাম্মদ .....