বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন বিএনপির ক্রীড়া সম্পাদক ও সাবেক ফুটবলার আমিনুল হক।

বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন বিএনপির ক্রীড়া সম্পাদক ও সাবেক ফুটবলার আমিনুল হক।

13 Aug, 2024 / / No Comments / 26 Views

 

 

শেখ হাসিনার সরকারের পতনের পর দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে চলছে পদত্যাগের হিড়িক। কেউ নিজে থেকেই পদত্যাগ করছেন, কেউ আবার চাপের মুখে পদত্যাগ করতে বাধ্য হচ্ছেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সব পরিচালকদের পদত্যাগ চাইছে অনেকেই।

 

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ের বাইরে আজ ‘বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ’ সংগঠনের ব্যানারে প্রায় হাজারখানেক মানুষ প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছেন। ব্যানারে লেখা ছিল, ‘গত ১৫ বছরে আওয়ামী দুঃশাসনে পরিচালিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অযোগ্য, অদক্ষ ও দুর্নীতিবাজ সকল পরিচালকদের অপসারণ ও পদত্যাগের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন। ক্রীয়া উন্নয়ন পরিষদের এই কর্মসূচিতে ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দলের ক্রীড়া সম্পাদক ও সাবেক ফুটবলার আমিনুল হক, বিসিবির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু ও কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল। এই তিনজনের সঙ্গে প্রতিবাদ সভায় আরও অনেকেই বক্তব্য রাখেন। তাঁদের একটাই দাবি—বিসিবির সব পরিচালকদের পদত্যাগ করতে হবে।

 

প্রতিবাদ সভা ও মানববন্ধন শেষে আমিনুলের নেতৃত্বে সংগঠকদের কয়েকজনের একটা দল স্টেডিয়ামের ভেতরে বিসিবি কার্যালয়ে বিসিবির প্রধান নির্বাহীর সঙ্গে দেখা করতে গেছেন।

 

স্টেডিয়ামের বাইরে মানববন্ধন করলেও বাংলাদেশ ক্রীড়া উন্নয়নের কর্মী-সমর্থকেরা ভেতরে ঢুকতে পারেননি। কারণ, সকাল থেকেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের নিরাপত্তায় ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।


জাকির হোসেন, টিমস্পোর্টসনিউজ।

No comment posted yet!
Left 500 Characters

Related Post

'প্রথমবারের মতো বাংলাদেশে স্পোটর্স ই ...

18 Aug, 2024 / / No Comments

    গত ৯ আগস্ট অন্তর্বর্তী সরকার গঠনের পর পরিবর্তন .....

৭ দফা দাবি নিয়ে বাফুফেতে ফুটবলাররা

18 Aug, 2024 / / No Comments

    দেশের রাজনৈতিক পটপরিবর্তনের পর কয়েকটি ক্লাব ব .....