মুখে আগ্রাসী কিন্তু মারামারি পারেন না বিরাট কোহলি।

মুখে আগ্রাসী কিন্তু মারামারি পারেন না বিরাট কোহলি।

6 Aug, 2024 / / No Comments / 42 Views

 


২২ গজের লড়াইয়ে প্রতিপক্ষকে এক ইঞ্চি জমিও ছাড়েন না। প্রতিপক্ষের কোনও ক্রিকেটার তাঁকে খারাপ কিছু বললে জবাব দেয় তাঁর ব্যাট। আবার কোনও সতীর্থকে অপদস্থ করলেও মুখ খুলতে দ্বিধা করেন না। কিন্তু মারামারি করতে পারেন না বিরাট কোহলি। একটি অনুষ্ঠানে এমনই দাবি ্করেন ভারতের সাবেক অধিনায়ক।

এক দিনের সিরিজ় খেলতে শ্রীলঙ্কায় আছেন কোহলি। প্রথম ম্যাচে বড় রান পাননি। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর থেকে হালকা মেজাজেই রয়েছেন। সম্প্রতি তাঁর দেওয়া একটি সাক্ষাৎকারের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে তিনি মারামারি করতে পারেন না দাবি করেছেন।

কোহলি হাসতে হাসতে বলেন, ‘‘কখনও কারও সঙ্গে আমি লড়াই করি না। হাতাহাতি করার তো প্রশ্নই নেই। যে কেউ আমাকে মেরে পালিয়ে যেতে পারে।’’ ক্রিকেট মাঠে সব সময় আগ্রাসী মেজাজে দেখা যায় কোহলিকে। যথেষ্ট স্লেজিংও করেন প্রতিপক্ষের ক্রিকেটারদের। তবু হাতাহাতি করতে পারেন না! কোহলি বলেন, ‘‘অন্যকে যা খুশি বলে দিতে পারি। ওই মুখেই, মারামারি করতে পারব না।’’ মাঠের আগ্রাসী মেজাজ নিয়ে বলেছেন, ‘‘মাঠে অনেক কথা বলি ঠিকই। আমি জানি সেই বিবাদটা হাতাহাতি পর্যন্ত যাবে না। আম্পায়ার ঠিক মধ্যস্থতা করবেন।’’

বিরাট কোহলিরা এমন বিনয়ী বলেই ক্রিকেটটা সুন্দর। তাদের কারনেই খেলাটার প্রতি এমন প্যাশন মানুষের।

No comment posted yet!
Left 500 Characters

Related Post

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ...

19 Aug, 2024 / / No Comments

  বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য পাকিস্তানে .....

একদিন নয় প্রতিদিন ভালো করার চেষ্টা কর ...

19 Aug, 2024 / / No Comments

    বাংলাদেশের টেস্ট ক্রিকেট ইতিহাসে অন্যতম সফল ব .....